• সকাল ৭:২৯ মিনিট মঙ্গলবার
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ে টাকা চাওয়ায় পাওনাদারকে মারধর

সোনারগাঁয়ে টাকা চাওয়ায় পাওনাদারকে মারধর

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার মঙ্গলের গাঁও গ্রামে পাওনা টাকা চাওয়ার জুয়েল সিকদার নামের এক ব্যক্তিকে পিটিয়ে আহত করেছে দেনাদাররা। এ ঘটনায় সোহেল সিকদার নামের এক ব্যক্তি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ৩ ফেব্রুয়ারী রবিবার দুপুরে পিরোজপুর ইউনিয়নের মঙ্গলের গাঁও গ্রামে এ ঘটনা ঘটেছে।

অভিযোগে সোহেল সিকদার উল্লেখ করেন, উপজেলার পিরোজপুর ইউপির মঙ্গলেরগাঁও গ্রামের মৃত করম আলীর স্ত্রী ফাতেমা বেগমকে জমি লিখে দিকে বলে তার ছোট ভাই জুয়েল সিকদারের কাছ থেকে ৪০ লাখ টাকা ধার নেয়। দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর ফাতেমা বেগম জমি লিখে না দিয়ে জুয়েলের সাথে তালবাহানা শুরুকরে। আজ রবিবার দুুপুরে তার টাকা ফেরত দিবে বলে বাড়িতে ডেকে নেয় ফাতেমা। এসময় ফাতেমা টাকা দিবে বলে জানিয়ে দেয়। এ নিয়ে জুয়েলের সাথে বর্কবিতর্ক হয়। এর জের ধরে ফাতেমা বেগম, সাইফুল ইসলাম, নুর ইসলাম, রত্মা বেগম ও লাকি বেগম দেশীয় অন্ত্রে সজ্জিত হয়ে জুয়েলের উপর হামলা করে তাকে পিটিয়ে মারাত্মক আহত করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে মারাত্মক আহত জুয়েলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওমি মনিরুজ্জামান জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution